অনুকাব্য -১
- ওবায়দুর রহমান হাসান ১৭-০৫-২০২৪

চাইনা সাগরের মত উদার হও
শুধু সময় করে হৃদয়ের খোঁজটুকু নিও,
খুব বেশি ভালোবাসো এও চাইনা
চাই শুধু মনটাকে বোঝো।
চাইনা সহানুভুতি,
শুধু পাশপাশি থেকো।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

obydur1989
১৩-১১-২০১৬ ১৩:৪৩ মিঃ

thank you

kobisabujahmed
০৬-০২-২০১৫ ০০:২০ মিঃ

fine so nice